Rx71 হল একটি স্বাস্থ্যসেবা প্রদানকারী ডিজিটাল প্রতিষ্ঠান। আপনি Rx71 এর নির্ধারিত নম্বরে (০১৭৩৫৮৯৬৯৫৫) সকাল ১০ টা- রাত ৮ টার মধ্যে ফোন করে রাজধানীতে অবস্থিত ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট সেবা নিতে পারবেন। এই ওয়েবসাইটটির অন্যতম সেবা হল হেলথ গাইড সেবা। এই সেবায় নিয়োজিত গাইড বা প্রতিনিধি রোগীকে রাজধানীতে নির্দিষ্ট ডাক্তার অথবা হাসপাতালে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সহায়তা প্রদান করবে । ডায়াগনস্টিক সেন্টারে টেস্ট করার ব্যাপারে সার্বিক সহযোগিতা প্রদান করবে এবং ঔষধ ক্রয়ে সহযোগিতা করা ছাড়াও চিকিৎসা বিষয়ক আরো অন্যান্য সেবা প্রদান করে থাকে। Rx71 এ আপনি পাবেন ডায়েট প্লান সেবা। আপনি আপনার লিঙ্গ, বয়স, ওজন, উচ্চতা অনুযায়ী ডায়েট প্লান বা খাবার মেনু নির্ধারন করতে পারবেন। এই ওয়েবসাইটটির মাধ্যমে আপনি আপনার শারীরিক ও মানসিক লক্ষণের ভিত্তিতে সম্ভাব্য রোগ নির্নয় করতে পারবেন।

Rx71 এর ডাক্তার ডিরেক্টরিতে দেখতে পাবেন এই ওয়েবসাইটটিতে নিবন্ধিত ডাক্তারদের নাম, চেম্বারের ঠিকানা, বিশেষত্ব, রোগী দেখার সময় ইত্যাদি। তাছাড়াও ওয়েবসাইটটির মাধ্যমে আপনি আপনার দুরারোগ্য রোগ সম্পর্কে বিশেষজ্ঞ পরামর্শ সেবা নিতে পারবেন। Rx71 এ নিবন্ধিত হলে আপনার যেকোন শরীরিক সমস্যা সম্পর্কে ডাক্তারকে সমস্যা লিখুন সেবা নিতে পারবেন। সর্বোপরি Rx71 এর মাধ্যমে আপনি একটি পরিপূর্ণ স্বাস্থ্যসেবা গ্রহন করতে পারবেন।

ডাক্তার হিসাবে এই ওয়েবসাইটটিতে নিবন্ধিত হওয়ার মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। Rx71 এ নিবন্ধিত হওয়ার ফলে এই ওয়েবসাইট ব্যবহারকারীরা আপনার নাম, বিশেষত্ব, রোগী দেখার স্থান, সময় ইত্যাদি তথ্য সম্পর্কে জানতে পারবেন। নিবন্ধনের মাধ্যমে আপনি Rx71 এর ডাক্তার ডিরেক্টরিতে তালিকা ভুক্ত হতে পারবেন। যার ফলে আপনি এই ওয়েবসাইটটির ডাক্তার ব্লগে চিকিৎসা বিষয়ক লেখা লিখতে পারবেন। আপনি Rx71 এর ভিডিও রেকর্ডিং এ অংশ গ্রহন করে এই ওয়েবসাইটটির ইউটিউব চ্যানেলে ছোট ছোট টিপস আকারের জনসচেতনতামূলক ভিডিও আপলোড করার সুযোগ পাবেন। যার ফলে আপনি নিজেকে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরার সুযোগ পাবেন। সর্বোপরি এই ওয়েব সাইটটিতে নিবন্ধিত হওয়ার ফলে আপনার পরিচিতি, প্রচার ও প্রসার বাড়বে।

প্রতিষ্ঠান হিসাবে নিবন্ধিত হওয়ার মাধ্যমে এই ওয়েবসাইট ব্যবহারকারীদের নিকট আপনার প্রতিষ্ঠানের প্রচার ও প্রসার বাড়বে। সেইক্ষেত্রে আপনি ব্যবসায়িক ভাবে লাভবান হবেন। দেশে ও আন্তর্জাতিক পরিমন্ডলে আপনার অবস্থান আরো সুদৃঢ় হবে এবং বাড়বে আপনার পরিচিতি।

আমরা আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন নির্মানে, ডিজিটাল প্লাটফর্ম তৈরিতে সহায়তা করব। আমাদের ওয়েবসাইটটিতে নিবন্ধিত হলে আপনার প্রতিষ্ঠানের সু্যোগ- সুবিধা এবং সেবা সমূহের প্রচারনা বৃদ্ধি পাবে। আমাদের দক্ষ মার্কেটিং টিমের মাধ্যমে আমরা ফেসবুক, ইউটিউব চ্যানেল, অনলাইন পত্রপত্রিকা, ছোট ছোট আকারে বিভিন্ন স্থানে ক্যাম্পেইন, ইমেইল মার্কেটিং ইত্যাদি কার্যকরী সেক্টরে আপনার প্রতিষ্ঠানের সু্যোগ- সুবিধা এবং সেবা সমূহ প্রচার করব। তাই Rx71 এ নিবন্ধিত হোন এবং অন্যকেও এই ওয়েবসাইট ব্যবহারে অনুপ্রাণিত করুন। সুস্থ থাকুন, ভাল থাকুন, Rx71 এর সাথেই থাকুন।

রেজিস্ট্রেশন সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসা